• India India
  • Date 21st January, 2022

24x7 Online News Portal in Bengali| News Hut

Copy By ei samay

আজকের রাশিফল…(সোমবার)

আজকের রাশিফল…(সোমবার)

By Bijan Mukherjee - 10th January, 2022

www.webhub.academy

সোমবার, ১০ জানুয়ারি (Today Horoscope 8 January 2022)। এই দিন চন্দ্র মেষ রাশিতে প্রবেশ করছে। চন্দ্র তার রাশি থেকে দশম রাশিতে গমন কর্কট রাশির জন্য খুবই শুভ। কাজের দিক থেকে আজকের দিনটি তাদের জন্য শুভ হবে। আজ সোমবার এবং কাকতালীয়ভাবে শিব যোগও হয়েছে। এমন অবস্থায় শিবের অভিষেক করা খুবই শুভ। আসুন জেনে নেওয়া যাক সব রাশির জন্য দিনটি কেমন যাচ্ছে।

মেষ রাশি- মেষ রাশির জাতকদের জন্য সপ্তাহের প্রথম দিনটি অনুকূল থাকবে, অতীতে করা কাজের প্রশংসা হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। এই দিনে গাড়ি চালানোর সময় নিয়ম লঙ্ঘন এড়িয়ে চলুন। সামাজিক স্তরে, আপনি স্পষ্টভাষী দেখাবেন এবং আপনার বিষয়গুলি মানুষের সামনে পরিষ্কারভাবে উপস্থাপন করবেন।

বৃষ রাশি- আজ ব্যয় বাড়তে পারে, তবে আপনি বাড়ির লোকের প্রত্যাশিত সমর্থন পাবেন, যা অনেক আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবে। বৃষ রাশির জাতকদের এই দিনে ঋণ নেওয়া এড়িয়ে চলা উচিত। এই রাশির কিছু জাতক বৈদেশিক বাণিজ্য থেকে লাভের সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনে মিশ্র ফল পেতে পারেন।

মিথুন রাশি- পারিবারিক জীবনে আজ অনুকূল পরিবর্তন আসতে পারে। এই রাশির জাতকরা পৈতৃক ব্যবসায় লাভবান হতে পারেন। কাজের পরিবেশ ইতিবাচক হবে যাতে আপনি কাজ উপভোগ করবেন। আপনি যদি অর্থ সংক্রান্ত কোনও সমস্যার কারণে সমস্যায় পড়ে থাকেন তবে আজ আপনি তার সমাধান পেতে পারেন। যাঁরা চাকরি করেন তাদের কাঙ্খিত জায়গায় বদলি হতে পারে।

কর্কট রাশি- আজ, দিনের শুরুতে, আপনি ইতিবাচক চিন্তায় পরিপূর্ণ হবেন। আপনি কর্মক্ষেত্রে ভালো করবেন, যার কারণে আপনার ঊর্ধ্বতনরা খুশি হতে পারেন। এই দিনে কর্কট রাশির জাতকদের সামাজিক স্তরে অপ্রয়োজনীয় বিষয়ে কথা বলা এড়িয়ে চলতে হবে। এর পাশাপাশি, আপনি যদি আপনার স্বাস্থ্যকে সুস্থ রাখতে চান তবে এই দিনে খুব মসলাযুক্ত খাবার খাওয়া এড়িয়ে চলুন।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকারা শিক্ষা, মিডিয়া, বিচার ও চিকিৎসা ক্ষেত্রে কর্মরত আজ তাদের ক্ষেত্রে অগ্রগতি পেতে পারেন। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। পিতার সাথে সম্পর্কের উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার বিরোধীদেরও আজ আপনার কাজের প্রশংসা করতে দেখা যেতে পারে। আজ আপনি আপনার ছোট ভাই-বোনদের মনোবল বাড়াতে কিছু শিক্ষা দিতে পারেন।

কন্যা রাশি- এই দিনে অলসতাকে আপনার উপর প্রাধান্য দিতে দেবেন না, অন্যথায় করা কাজটি নষ্ট হয়ে যেতে পারে। এই রাশির কিছু মানুষ আজ মায়ের পক্ষের মানুষের সাথে দেখা করতে পারে। কর্মক্ষেত্রে রাজনীতি থেকে দূরে থাকুন, অন্যথায় আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। আপনার বক্তৃতার প্রভাব সামাজিক স্তরে বাড়তে পারে, যদিও কথা বলার চেয়ে বেশি লোকের কথা শোনার চেষ্টা করলে ভালো হবে।

তুলা রাশি- তুলা রাশির জাতকদের আজ তাদের আর্থিক দিকে মনোযোগ দিতে হবে, সন্ধ্যায় অনাকাঙ্ক্ষিত খরচ বাড়তে পারে। বিবাহিত জীবনে সামঞ্জস্য থাকবে, জীবনসঙ্গী আজ আপনার পছন্দের খাবার রান্না করতে পারেন। মা বা বাবাকে নিয়ে আপনার মনে যে উদ্বেগ ছিল তা আজ কাটিয়ে উঠতে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আজ তাদের দৃষ্টিভঙ্গি বদলানো উচিত, মানুষের নেতিবাচক দিক না দেখে গুণের দিকে তাকান। মনের অস্থিরতা দূর করতে যোগ ধ্যান করা আপনার জন্য উপকারী হবে। বাবার সঙ্গে আজ ভালো সময় কাটাতে পারেন। যাইহোক, বৃশ্চিক রাশির কিছু মানুষ আজ এমন লোকদের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন যাদের কাছ থেকে তারা কোনও লাভ আশা করেননি।

ধনু রাশি- এই দিনে, ধনু রাশির লোকেরা এমন বিষয়গুলি বোঝার চেষ্টা করতে পারে যেগুলিতে তাদের ভাল দখল নেই। শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো যাবে, একাগ্রতা বাড়বে। এই রাশির বিবাহিতরা আজ তাদের জীবনসঙ্গীর ইচ্ছাকে সম্মান করবে, যা বিবাহিত জীবনেও ইতিবাচকতা আনবে। আপনি সামাজিক স্তরে আপনার ব্যবহারিক জ্ঞান দিয়ে মানুষকে প্রভাবিত করতে পারেন।

মকর রাশি- কিছু মকর রাশির জাতক জাতিকারা আজ কাজের জন্য অল্প দূরত্বে ভ্রমণ করতে পারেন। এই দিনে, আপনি আশা এবং উদ্দীপনা দেখতে পাবেন, যার কারণে আপনি ক্ষেত্রটিতে আনন্দদায়ক ফলাফল পেতে পারেন। আপনি আজ সামাজিক স্তরে লোকেদের সাথে আপনার অভিজ্ঞতা ভাগ করতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে শান্তি এবং ভালবাসা বজায় রাখতে, এই রাশির জাতকদের কিছু প্রচেষ্টা করতে হতে পারে।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির লোকেরা আজ তাদের জীবনে আরও ভালো পরিবর্তন আনতে নতুন লক্ষ্য নির্ধারণ করতে পারে। আর্থিক দিক উন্নতি হবে এবং আপনি অর্থ সঞ্চয়ে সফল হতে পারেন। ঊর্ধ্বতন কর্মকর্তারা আজ কর্মক্ষেত্রে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা দেখে প্রভাবিত হতে পারেন। পারিবারিক জীবন সুখকর হতে পারে, পিতার সহযোগিতায় জীবনের অনেক সমস্যার সমাধান পেতে পারেন।

মীন রাশি- আজ আপনি কোনও পুরানো বন্ধু বা দূরের কোনও আত্মীয়ের সঙ্গে দেখা করতে পারেন। বাড়ির লোকেদের সাথে একসাথে এই রাশির কিছু মানুষ ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি যদি চাকুরীজীবী হন, তাহলে আপনি আপনার রসবোধ দিয়ে সহকর্মীদের মন জয় করতে পারেন। সরকারি বাধার কারণে কোনো কাজ আটকে থাকলে তা আজই শেষ হতে পারে। এছাড়াও স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে।

Photo- CBC

আরো পড়ুন

আজকের রাশিফল…(সোমবার)

By Bijan Mukherjee - 10th January, 2022

সোমবার, ১০ জানুয়ারি (Today Horoscope 8 January 2022)। আরো পড়ুন

ছোটদের টিকাকরণ নিয়ে বড় খবর সামনে এল

By Nandan Paul - 27th December, 2021

স্কুলের পরিচয় পত্র থাকলে আগামী শনিবার থেকেই কোভিড টিকার জন্য নাম নথিভুক্ত করতে পারবে ছোটরা। আরো পড়ুন

জানুন বড়দিনে বাড়িতেই উষ্ণতা বাড়ানোর কৌশল

By Sneha Chatterjee - 24th December, 2021

ডিসেম্বর মানেই প্রেম আর ডিসেম্বরে প্রেমের উদ্‌যাপনের সবচেয়ে বড় সুযোগ বড়দিন ছাড়া আর কী-ই বা হতে পারে? আরো পড়ুন

বাড়িতে কাজের সময়ে ইন্টারনেট দুর্বল হয়ে গেলে কি করবেন?

By Bijan Mukherjee - 20th December, 2021

করোনার আতঙ্ক কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরেছে শহরবাসী। আরো পড়ুন

বড় খবর:  এবার বাধর্ক্য রোখার টিকা?

By Arunabha Pradhan - 17th December, 2021

ভানু বন্দ্যোপাধ্যায় অভিনীত 'আশিতে আসিও না' ছবির কাহিনি মনে পড়ে যেতে পারে। আরো পড়ুন

ছেঁড়া জুতো, পুরনো জিন্‌স ফেলে দেন?

By Sneha Chatterjee - 14th December, 2021

এই দেশে প্রতি বছর যে পরিমাণ জঞ্জাল ফেলা হয়, তার পরিমাণ ১০৮,০০০ মেট্রিক টনের বেশি। আরো পড়ুন

যৌনমিলনে কমছে আকর্ষণ?

By Aparna Sen Gupta - 13th December, 2021

ইদানীং আশপাশের অনেক মানুষকেই বলতে শোনা যায় যে তাঁরা ঘুমের সমস্যায় ভুগছেন। আরো পড়ুন

আপনি কি জানেন প্রাতরাশে কি খেলে দ্রুত মেদ কমে?

By Bitan Ghosh - 10th December, 2021

একটু মোটা হয়ে গেলেই খাওয়াদাওয়া নিয়ে চিন্তায় পড়েন। আরো পড়ুন

আপনার উচ্চ রক্তচাপ আছে? রোজ টক দই খান

By Bitan Ghosh - 9th December, 2021

প্রতি বছর বিশ্ব জুড়ে সবচেয়ে বেশি সংখ্যক মানুষ মারা যান হৃদ্‌যন্ত্রের সমস্যায়। আরো পড়ুন

শীতকালে রোজ স্নান করেন?

By Nandan Paul - 8th December, 2021

শীতকালে সকালে কাজে যাবেন। আরো পড়ুন

News Hut
www.webhub.academy