• India India
  • Date 17th September, 2021

24x7 Online News Portal in Bengali| News Hut

Copy By ei samay

আজকের রাশিফল…(বৃহস্পতিবার)

আজকের রাশিফল…(বৃহস্পতিবার)

By Sauryadeep Chowdhury - 22nd April, 2021

www.webhub.academy

মেষ থেকে মীন রাশি। রাশিচক্রের এই ১২টি রাশির ওপর আমাদের জীবন অনেকাংশে নির্ভরশীল। আমাদের জীবনের ভালো-মন্দ যা কিছু তা নির্ধারিত হয় এই ১২টি রাশির অবস্থান ও তার ওপর গ্রহ-নক্ষত্রের প্রভাবের ওপর ভিত্তি করে। রাশিফল জ্যোতিষশাস্ত্রের এমন একটি শাখা,যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ রাশি- খরচা বৃদ্ধির ফলে আজ আর্থিক অনিশ্চয়তা বোধ করবেন। অসুস্থ ব্যক্তিরা আরও অসুস্থ বোধ করবেন। আজ কোনও তৃতীয় পক্ষকে ঘিরে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি বা বনিবনার অভাব। ব্যবসায় মধ্যম লাভ নির্দেশ করছে। যারা শিল্পকার্য যেমন টেরাকোটা, বাটিক, কাঁথা স্টিচ এর সঙ্গে যুক্ত আজ তাঁদের জন্য শুভ দিন। শিল্পীদের জন্য আজ শুভ দিন। প্রেমিক-প্রেমিকাদের জন্য প্রেমের আনন্দ আজ মাটি হয়ে যাবে। ছাত্র-ছাত্রীদের জন্য দিন মোটামুটি কাটবে। জায়গা-জমির কারবারে আজ বুঝে চলুন বিশেষত নতুন কিছু প্রজেক্টে বিনিয়োগ করার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। ফিশচুলা জাতীয় সমস্যায় ভোগান্তি।

​বৃষ রাশি- যানবাহন আজ সাবধানে চালাবেন। সম্ভব হলে গাড়ির সামনের সিট এড়িয়ে চলুন। বহুদিনের আটকে থাকা কাজ আজ হয়ে যাবে। শ্বশুরবাড়িসূত্রে লাভ বা ছোট ভ্রমণযোগ হতে পারে। আর্থিক উন্নতি অবশ্যই হবে। স্বাধীন পেশায় হোক আর ব্যবসায়ী হোক আপনার কর্ম জীবনে আজ লক্ষ্মী দেবীর কৃপা নিশ্চিত। প্রেমিক-প্রেমিকাদের জন্য আনন্দময় দিন। দীর্ঘক্ষণ মোবাইলে কথাবার্তা এমনকি কোনও পার্ক বা মলে ঘুরতে যাওয়া হতে পারে। সন্ধ্যায় কোনও হোটেল বা রেস্তোরাঁয় সপরিবারে নৈশভোজে আনন্দ। ছাত্র-ছাত্রীর শুভ দিন আজ। চাকুরিজীবীদের সিনিয়র বস আপনাকে অনেক সুযোগ দেবেন আর ভালোবাসাও পাবেন। তবে রাত্রিটা একটু চুপচাপ থাকতে পছন্দ করবেন।

​মিথুন রাশি- কোনও নিকটজনের শত্রুতায় আজ হতবাক হয়ে যাবেন। অনেক ঝঞ্ঝাট আর বিরুদ্ধ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। কারোর কাছ থেকে অর্থ ধার নেওয়া বা দেওয়া যথাসম্ভব কমিয়ে ফেলুন। আইনি ঝামেলা এড়িয়ে চলুন। মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামাল দিন। বিকেলের দিকে সামাজিক পরিমণ্ডলে সম্মান বৃদ্ধি আর এক আনন্দঘন সন্ধ্যা অবশ্যই পাবেন। প্রেম মোটামুটি ঠিকই থাকবে। মধ্যম আয়ের লোকদের শুভদিন। স্বামী-স্ত্রীর সদভাব বজায় থাকবে। ছাত্র-ছাত্রীর শুভদিন। হাত ও কোমরের যন্ত্রণা আর ঠান্ডা লেগে সামান্য ভোগান্তি।

​কর্কট রাশি- মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। পুলিশি ঝামেলা থেকে সাবধানে থাকুন। আজ কোনও ভিআইপি ব্যক্তি আপনাকে সব বিপদ থেকে উদ্ধার করবেন। ব্যবসায় নেওয়া সিদ্ধান্ত আজ সঠিক প্রমাণিত হবে। আজ আপনার ব্যবসা সম্প্রসারণের উপযুক্ত দিন। ধর্মীয় স্থান দর্শন বা সন্ধ্যায় কোনও আত্মীয়র সাক্ষাৎ পাবেন। আজ প্রেমে কিন্তু ঝামেলা নির্দেশ করছে। একটু কথাবার্তায় নরম হন। স্বামী বা স্ত্রীর স্বাস্থ্য নিয়ে আজ একটু চিন্তা থাকবে। ছাত্র-ছাত্রীর চঞ্চলতার জন্য ক্ষতি।

​সিংহ রাশি- হার্টের রোগীরা আজ সাবধানে থাকুন আর খাওয়া-দাওয়া বুঝে করুন। বেশি তেল ঝাল মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। আজ একাধিক সূত্র থেকে আর্থিক লাভ অবশ্যই হবে। কিছু শুভকার্যে যোগ দিতে পারেন। পরিবারের সদস্যদের জন্য অবশ্যই টান অনুভব করবেন। বুঝতে পারবেন পরিবারের সদস্যরা আপনার জীবনকে ঘিরে রেখেছেন। সবদিক থেকেই প্রেমিক-প্রেমিকার জন্য শুভ দিন। সন্ধ্যায় আজ কোথাও ঘুরতে যেতে পারেন। লেখক-সাংবাদিক জ্যোতিষীদের জন্য ভালো। অবিবাহিতদের বিবাহের যোগাযোগ। বিকেলবেলায় কোনও খারাপ লোকের সংস্পর্শে মেজাজ হারাবেন। ছাত্র-ছাত্রীদের শুভ। ঠাণ্ডা লাগাবেন না।

​কন্যা রাশি- আজ পড়ে গিয়ে আঘাতপ্রাপ্তির যোগ। অনেকাংশে আপনার জুতোই এর জন্য দায়ী, তাই বেশি হিল জুতো এড়িয়ে চলুন। বিকেলবেলায় আজ বন্ধু-বান্ধবদের সঙ্গে বেশ জমাটি আড্ডা হতে পারে। বহু উৎস থেকে অর্থপ্রাপ্তির দিন। পাওনা অর্থ উদ্ধার হবে। প্রেমিক-প্রেমিকার আরো দায়িত্বশীল হওয়া উচিত। মনে রাখতে হবে ভালোবাসা টিকিয়ে রাখার দায়িত্ব দুজনেরই। রাজনীতিবিদদের জনসংযোগ বাড়বে। ছাত্র-ছাত্রী শুভ ফল। বিবাহযোগ্য সন্তানের উপযুক্ত বিবাহের সন্ধান। রাত্রে হালকা খাবার খান নতুন শরীর খারাপ হওয়ার সম্ভাবনা।

​তুলা রাশি- সব কাজেই আজ উৎসাহ বৃদ্ধি। বেশ চনমনে থাকবেন আজ। তার সাফল্য আসবেই। সব সময় মনে রাখবেন স্বাস্থ্যই সম্পদ। তাই বন্ধু-বান্ধবের সাথে বেশি মদ খেয়ে শরীরের বারোটা বাজাবেন না। আর জমি জায়গা বা ফ্ল্যাট বুকিং করার আগে বিশেষজ্ঞ ব্যক্তিকে দিয়ে দেখিয়ে নিন। প্রেমিক-প্রেমিকার শুভ দিন। কর্মক্ষেত্রে বা রাজনীতিতে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ পরাজিত হবে। অবিবাহিতদের বিয়ের সম্বন্ধ আসার যোগ। গৃহে শুভ অনুষ্ঠান ও উৎসবের প্রস্তুতি। আজ স্বামী স্ত্রী একসাথে মনোরম সন্ধ্যা উদযাপন করতে পারেন। ছাত্র-ছাত্রীর শুভ ফল। ব্লাড প্রেসারটা চেক করিয়ে নিন আর নিয়মিত ওষুধ খাবেন।

​বৃশ্চিক রাশি- আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর থেকে মধুরতর হবে। প্রেমিক-প্রেমিকারা ও যারা লিভ টুগেদার করছেন আজ রোমান্স বৃদ্ধি। আজ আপনার মানসিক প্রত্যয় বৃদ্ধি পাবে। আপনার আশা-আকাঙ্ক্ষা অবশ্যই আজ পূরণ হবে। আজ পরিবারের গুরুজনদের আশীর্বাদ আপনার সাথেই থাকবে। আর অফিসের বস আপনার প্রতি প্রশ্ন থাকবেন। মার্কেটিংয়ের কাজে বিশেষ সাফল্য। রাজনীতিতে যুক্ত ব্যক্তিদের সুফল। শিল্পীদের স্বাস্থ্য ভালো থাকবে। সন্তান লাভ করার উপযুক্ত দিন।

​ধনু রাশি- পুরনো বন্ধুর সাক্ষাৎ পাবেন। নতুন বন্ধু লাভ হতে পারে। কোনও শারীরিক যন্ত্রণা ভোগ। শরীর ভালো রাখতে নিয়মিত ব্যায়াম করুন। বেশি ভারী কাজ আজ এড়িয়ে চলুন। একটু ক্লান্তিবোধ হবে। আপনার যথেষ্ট বিশ্রামের প্রয়োজন। আজ আপনি ব্যাংকলোন চাইলে বা কোনও কাজে ফাইন্যান্স চাইলে অবশ্যই পেয়ে যাবেন। সন্ধ্যায় অনেকটাই চাঙ্গা থাকবেন আর স্বামী স্ত্রী এক মধুর সময় কাটানোর যোগ। ছাত্র-ছাত্রীর জন্য ভালো দিন। সাংবাদিকতা, শিক্ষকতা, ডাক্তারিতে ভালো প্রাপ্তির যোগ। চামড়ায় কোনও সমস্যায় একটু ভোগান্তি হতে পারে।

​মকর রাশি- মানসিক কষ্ট একটা থাকবে। পরোপকার করলেও প্রতিদানে কিছু আশা না করাই ভালো। শরীরচর্চা ও যোগব্যায়ামে স্বাস্থ্যের উন্নতি। আর জমি জায়গায় বিনিয়োগ করলে লাভ হবে। পরিবারের সাথে আজ বেশ ভালোই সময় কাটবে। সন্ধ্যায় কোথাও খেতে যাওয়ার যোগ। ব্যবসায় লাভ খারাপ হবে না। ছাত্র-ছাত্রীদের শুভদিন। প্রেমিক-প্রেমিকার শুভদিন। যজ্ঞস্থলে বিবাহের ভালো সম্বন্ধ। কোনও পুরনো শত্রুর সাথে শত্রুতার অবসান। রাজনীতিতে শুভ ফল। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। ত্বকের সমস্যা নিয়ে সামান্য ভোগান্তি।

​কুম্ভ রাশি- সাংসারিক চিন্তা বৃদ্ধি। মেজাজ ঠান্ডা রাখতে সচেষ্ট হন। আর যে কোনও মামলা-মোকদ্দমায় বা তর্ক বিতর্কে আপনি জয়লাভ করবেন। আর্থিক দিক মজবুত থাকবেন আ। ঘরের কাজে বেশ কিছুটা সময় যাবে। প্রেমিক-প্রেমিকার শুভ দিন। কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন। অফিসের পরিবেশ মনের মতই থাকবে। কোনও ধর্মীয় স্থান দর্শন। আজ স্বামী-স্ত্রীর পড়ে গিয়ে আঘাতপ্রাপ্তির আশঙ্কা। ছাত্র ছাত্রীর বিশেষত বিজ্ঞানের ছাত্র ছাত্রীদের শুভ ফল।

​মীন রাশি- ব্যবসায়ীরা আজ খুবই সচেতন থাকুন। কোনও খদ্দেরের সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ ধার দেওয়া থেকে বিরত থাকুন। নতুবা পাওনা অর্থ উদ্ধার হতে কষ্ট হবে। স্বাস্থ্য সুন্দর রাখতে যোগব্যায়ামের দিকে নজর দিন। ছাত্র-ছাত্রীর ভুল চলার জন্য ক্ষতি। আজ যে কোনও বিপদের সময় বন্ধুবান্ধব আপনার পাশেই থাকবে। আর তাদের সহায়তায় বিপদ থেকে মুক্তি। প্রেমিক-প্রেমিকার প্রেম এবার বিয়ের দিকে গড়িয়ে যাবে। রাজনীতিতে আজ শুভ দিন নয়, বেশ সচেতন থাকতে হবে। বেকারদের অস্থায়ী কাজের সুযোগ। স্বামী-স্ত্রীর সম্পর্ক মোটামুটি ঠিকই থাকবে। দুর্ঘটনা থেকে সাবধানে থাকুন।

Photo- India Tv

আরো পড়ুন

মুরগির মাংস না মাছের ঝোল?

By Bitan Ghosh - 15th September, 2021

বাঙালি বাড়িতে এক বেলা মাছের ঝোল-ভাত না খেলে মনে হয় খাওয়াই হল না। আরো পড়ুন

রান্নায় বেশি ঝাল দিয়ে ফেলেছেন?

By Bijan Mukherjee - 14th September, 2021

জমিয়ে কষা মাংস রান্না করার পর দেখলেন, বেজায় ঝাল! আরো পড়ুন

পেঁপে খান? এটি বিপদও ডেকে আনতে পারে

By Bijan Mukherjee - 13th September, 2021

পেঁপের অনেক গুণ। বহু ধরনের অসুস্থতাতেও চিকিৎসকরা রোগীকে পেঁপে খাওয়ানোর পরামর্শ দেন। আরো পড়ুন

আজকের রাশিফল…(রবিবার)

By Dibyendu - 12th September, 2021

জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হলো রাশিফল গণনা। আরো পড়ুন

জল খেলেও কেন বারবার গলা শুকিয়ে যাচ্ছে?

By Jeet Ghosh - 10th September, 2021

মাঝেরাতে জল তেষ্টা পেয়ে ঘুম ভেঙে গেল? আরো পড়ুন

কাঠের আসবাবে ঘুণ ধরছে?

By Jeet Ghosh - 7th September, 2021

অনেকের সাধের আসবাবের দফারফা করে দেয় ঘুণপোকা। আরো পড়ুন

কৌশিকী অমাবস্যায় বাড়িতে বানান ভোগের সাদা খিচুড়ি!

By Ranita Biswas - 6th September, 2021

আজ কৌশিকী অমাবস্যা। তারাপীঠে এর জন্য বিশেষ পুজোর আয়োজন চলছে। আরো পড়ুন

শার্টের কলার খুব নোংরা হয়ে যায়?

By Bitan Ghosh - 2nd September, 2021

সাদা বা হাল্কা রঙের শার্ট গরমে বেশ আরামদায়ক। আরো পড়ুন

ভিটামিন সি: লেবু ছাড়া আর কী কী খওয়া যেতে পারে

By Priyanka Sarkar - 1st September, 2021

সারা বছর সর্দি-কাশি লেগেই থাকে। আরো পড়ুন

ডায়াবিটিসে ভুগছেন?

By Deep Das - 31st August, 2021

রোজের খাবারের একটি গুরুত্বপূর্ণ অংশ হল প্রোটিন। আরো পড়ুন

News Hut
www.webhub.academy