• India India
  • Date 17th September, 2021

24x7 Online News Portal in Bengali| News Hut

Copy By ei samay

আজকের রাশিফল…(শনিবার)

আজকের রাশিফল…(শনিবার)

By Aparna Sen Gupta - 28th August, 2021

www.webhub.academy

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক খেয়াল রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কোন বিষয়টি আজ আপনাকে উন্নতির পথে নিয়ে যাচলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে।

মেষ রাশি- এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। সাফল্য নিশ্চিতভাবেই আপনার- যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি একে একে করেন। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন।

বৃষ রাশি- আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে।

মিথুন রাশি- সন্ধ্যাবেলায় একটু আরাম করুন। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না। মানসিক স্বচ্ছতা ব্যবসায় অন্য প্রতিযোগীদের থেকে আপনাকে এক প্রাধান্য প্রদান করবে। আপনি আপনার অতীতের সব বিভ্রান্তিও কাটিয়ে উঠতে পারবেন। সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন।

কর্কট রাশি- বিপদের সময় ধৈর্য্য হারাবেন না। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। সন্ধ্যার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করে তোলার চেষ্টা করুন। আপনার পেশা সংক্রান্ত সিদ্ধান্ত নিজেই করুন, তাহলেই আপনি লাভবান হবেন। যারা বাড়ি থেকে দূরে থাকে আজকে তারা নিজের সব কাজ শেষ করে সন্ধেবেলায় কোনো পার্ক বা একান্ত জায়গায় সময় কাটাতে পছন্দ করবে।

সিংহ রাশি- আপনার স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে। যাঁরা এখনও বেতন পাননি তারা অর্থ সম্পর্কিত বিষয়ে উদ্বেগ প্রকাশ করতে পারেন এবং তাদের বন্ধুদের কাছে ঋণের জন্য জিজ্ঞাসা করতে পারেন।

কন্যা রাশি- আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। দিনের শুরুতে আপনি কোনও আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন, যা পুরো দিনটিকে নষ্ট করতে পারে। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য খেয়াল করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সঙ্গে অভদ্র ব্যবহার করে।

তুলা রাশি- আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না। প্রেমের সবসময়ই গভীর ভাবপূর্ণ, এবং আপনি আজ এই অভিজ্ঞতা লাভ করবেন। যারা আপনার চারপাশের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করে তাদের কাছে আপনার মতামত দিলে আপনি লাভবান হবেন- আপনি আপনার নিষ্ঠা ও আন্তরিকতার জন্য প্রশংসিত হবেন।

বৃশ্চিক রাশি- যেহেতু আপনি ভয়রূপী এক ভয়ঙ্কর দৈত্যের সঙ্গে লড়ছেন, কাজেই কিছু ইতিবাচক চিন্তার ছাঁচে নিজের ভাবনাকে গড়ে নিন অন্যথায় আপনি এই ঘোর দৈত্যের নিষ্ক্রিয় এবং নির্মম শিকারে পরিণত হবেন। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে।

ধনু রাশি- স্বাস্হ্য সুন্দর থাকবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। আপনি আপনার পরিবারের সদস্যদের কথাবার্তার সবকিছুতে সম্মত হতে পারবেন না- কিন্তু আপনার তাদের অভিজ্ঞতা থেকে শিখতে চেষ্টা করা উচিত। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। আজকে পুরো দিন আপনি খালি থাকতে পারেন আর টিভিতে কোনো সিনেমা বা প্রোগ্রাম দেখতে পারেন।

মকর রাশি- আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। এই চিহ্নের কিছু নেটিভ তাদের বাচ্চাদের মাধ্যমে আজ আর্থিক সুবিধা অর্জন করবে বলে আশা করা হচ্ছে। আজ, আপনি আপনার সন্তানের জন্য গর্বিত হবেন। ঘরে কোন পরিবর্তন করার আগে আপনার থেকে বড়দের পরামর্শ নিন অন্যথায় এটি তাদের রাগ এবং অখুশি ডেকে আনতে পারে। আজ, আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভাগ করে নিতে চাইবেন। তবে পরিবর্তে তারা তাদের নিজস্ব সমস্যা বর্ণনা করতে শুরু করবে, যা আপনাকে আরও বিচলিত করবে।

কুম্ভ রাশি- বাইরের খেলাধুলো আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। এই জন্য, আপনি আপনার বিশ্বস্ত বিশ্বাসী পরামর্শ করা উচিত। বিষয়গুলি নিয়ন্ত্রণে রাখতে আপনার ভাইকে সাহায্য করুন। কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী।

মীন রাশি- সৃজনশীল কাজও আপনাকে চাপমুক্ত রাখবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। নতুন ধারণাগুলি ফলদায়ক হবে। আপনাকে আপনার ঘরের ছোট সদস্যের সঙ্গে সময় কাটানো শেখা দরকার।

Photo- news18

আরো পড়ুন

মুরগির মাংস না মাছের ঝোল?

By Bitan Ghosh - 15th September, 2021

বাঙালি বাড়িতে এক বেলা মাছের ঝোল-ভাত না খেলে মনে হয় খাওয়াই হল না। আরো পড়ুন

রান্নায় বেশি ঝাল দিয়ে ফেলেছেন?

By Bijan Mukherjee - 14th September, 2021

জমিয়ে কষা মাংস রান্না করার পর দেখলেন, বেজায় ঝাল! আরো পড়ুন

পেঁপে খান? এটি বিপদও ডেকে আনতে পারে

By Bijan Mukherjee - 13th September, 2021

পেঁপের অনেক গুণ। বহু ধরনের অসুস্থতাতেও চিকিৎসকরা রোগীকে পেঁপে খাওয়ানোর পরামর্শ দেন। আরো পড়ুন

আজকের রাশিফল…(রবিবার)

By Dibyendu - 12th September, 2021

জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হলো রাশিফল গণনা। আরো পড়ুন

জল খেলেও কেন বারবার গলা শুকিয়ে যাচ্ছে?

By Jeet Ghosh - 10th September, 2021

মাঝেরাতে জল তেষ্টা পেয়ে ঘুম ভেঙে গেল? আরো পড়ুন

কাঠের আসবাবে ঘুণ ধরছে?

By Jeet Ghosh - 7th September, 2021

অনেকের সাধের আসবাবের দফারফা করে দেয় ঘুণপোকা। আরো পড়ুন

কৌশিকী অমাবস্যায় বাড়িতে বানান ভোগের সাদা খিচুড়ি!

By Ranita Biswas - 6th September, 2021

আজ কৌশিকী অমাবস্যা। তারাপীঠে এর জন্য বিশেষ পুজোর আয়োজন চলছে। আরো পড়ুন

শার্টের কলার খুব নোংরা হয়ে যায়?

By Bitan Ghosh - 2nd September, 2021

সাদা বা হাল্কা রঙের শার্ট গরমে বেশ আরামদায়ক। আরো পড়ুন

ভিটামিন সি: লেবু ছাড়া আর কী কী খওয়া যেতে পারে

By Priyanka Sarkar - 1st September, 2021

সারা বছর সর্দি-কাশি লেগেই থাকে। আরো পড়ুন

ডায়াবিটিসে ভুগছেন?

By Deep Das - 31st August, 2021

রোজের খাবারের একটি গুরুত্বপূর্ণ অংশ হল প্রোটিন। আরো পড়ুন

News Hut
www.webhub.academy